Main Menu

সাজাপ্রাপ্ত হয়েও স্ব-পদে বহাল ইউপি মেম্বার আলতাব

বিশ্বনাথ প্রতিনিধি : পাঁচ মাসের বিনাশ্রম সাজা হওয়ার পরও স্ব-পদে বহাল রয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার আলতাব আলী।

একটি চেক ডিজওনার মামলায় গত ১৬ জুলাই সিলেটের যুগ্ম মহানগর দায়রা জজ ২য় আদালত আলতাব আলীকে দোষী সাব্যস্থ করে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড ও চেকে উল্লেখিত টাকার সমপরিমাণ (২ লাখ ৮০ হাজার) টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।

এদিকে আদালতের প্রদান করা রায়ের পরও আলতাব আলী মেম্বার স্ব-পদে বহাল থাকায় বিষয়টি নিয়ে জল্পনা-কল্পনার সৃষ্টি হয়।

সিলেটের চীফ মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে জেলার কোম্পানীগঞ্জ লামাগ্রাম গ্রামের মৃত হাজী জহুর আলীর পুত্র আকবর আলী বাদী হয়ে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের মৃত বাবরু মিয়ার পুত্র ও পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার আলতাব আলীকে অভিযুক্ত করে মামলাটি দায়ের করেছিলেন। মামলা নং ১৩৯১/২০১৯ইংরেজী। এ মামলায় কিছু দিন আলতাব আলীকে কারাবরণ করতে হয়েছে।

সাজা হওয়ার পরও স্ব-পদে আলতাব আলীর বহালের ব্যাপারে জিজ্ঞাসা করলে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হোসেন রুহেল বলেন, ম্যানুয়েলটা এখনও দেখিনি, দেখে এব্যাপারে পদক্ষেপ গ্রহন করা হবে।

বিধিমতে সাজা হওয়ার সাথে সাথে জনপ্রতিনিধি নিজের পদ থেকে বহিস্কার হবে জানিয়ে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল বলেন, বিষয়টি জানা ছিল না। এব্যাপারে খোঁজ-খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Share





Related News

Comments are Closed