Main Menu

ইমজার সভাপতি রিপন, সম্পাদক গোলজার

বৈশাখী নিউজ ডেস্ক: ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত ১০টায় ইমজার সম্মেলন কক্ষে ষোড়শ বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।

ইমজার নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক এখন টিভির ব্যুরো ইনচার্জ গোলজার আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট সজল ছত্রী, সহ-সভাপতি গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, সহ-সাধারণ সম্পাদক একাত্তর টিভির সাকিব আহমদ মিঠু, কোষাধ্যক্ষ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মাধব কর্মকার, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাপারসন শুভ্র দাস রাজন, প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাংলা টিভির ব্যুরো প্রধান কাইয়ুম উল্লাস, নির্বাহী সদস্য ইমজার সাবেক সাধারণ সম্পাদক মারুফ আহমদ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার শাহ মুজিবুর রহমান জকন ও চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন সুবর্ণা হামিদ।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেম প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবিএম জিল্লুর রহমান, নির্বাচন কমিশনার ইমজার সাবেক সভাপতি ময়নুল হক বুলবুল ও সংগ্রাম সিংহ।

এরআগে পৃথক একটি অনুষ্ঠানে আজীবন শুভাকাঙ্ক্ষী সদস্য সম্মাননা স্মারক প্রদান করা হয় লতিফ ট্রাভেলস-এর পরিচালক জহিরুল কবির চৌধুরী শিরু, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী এবং দৈনিক পূণ্যভূমির প্রকাশক ও সম্পাদকমণ্ডলীর সভাপতি ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীকে।

এদিকে, ৩১ জানুয়ারি সকাল ১০টা থেকে শহরতলীর ট্রি-টপ অ্যাডভেঞ্চার ফার্মে ইমজার পরিবারের সদস্যরা পরিবার উৎসবে মিলিত হন। সেখানে দিনভর আনন্দ-উচ্ছ্বাস করেন পরিবারের সকল সদস্যরা। পরে বিকেলে একই স্থানে সদস্যদের উপস্থিতিতে ইমজার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

 

Share





Related News

Comments are Closed