Main Menu

দেড় লক্ষ টাকার মোবাইল ফোন ফিরিয়ে দিলেন সিএনজি চালক ফয়জুল

ডেস্ক রিপোর্ট: সিলেট নগরীর টিলাগড় এলাকায় প্রায় দেড় লক্ষাধিক টাকার হারিয়ে যাওয়া মোবাইল ফিরিয়ে দিয়ে সততার অনন্য নজির স্থাপন করলেন ফয়জুল ইসলাম।

তিনি কুড়িয়ে পাওয়া মোবাইলটি ফেরত দিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইন পোর্টালে প্রচারণাও চালান।

সোমবার (১৬ জানুয়ারি) রাতে নগরীর শাহী ঈদগাহ অফিসে শাহী ঈদগাহ উপ-পরিষদের নেতৃবৃন্দের উপস্থিতিতে অবশেষে হারানো মোবাইলটি প্রমাণ পেয়ে ফেরত দেন তিনি।

কুড়িয়ে পাওয়া মোবাইল ফোন ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপনকারি সিএনজি চালক ফয়জুল ইসলাম হলেন সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তর্ভূক্ত শাহী ঈদগাহ উপ-পরিষদের সদস্য।

গত ৬ জানুয়ারি টিলাগড় এলাকা থেকে শাহী ঈদগাহ আসার পথে টিলাগড়ে মোবাইলটি কুড়িয়ে পান তিনি।

জানা যায়, যুক্তরাজ্য প্রবাসী মাহবুবুল আলম মোবাইলটি হারানোর পরে তিনি ওই সড়ক ও আশপাশে অনেক খোঁজাখুজি করে মোবাইলটি না পেয়ে বাসায় ফিরে যান। এমনকি তিনি এ মোবাইলটি আবার ফিরে পাবেন এমন আশাও ছেড়ে দেন। পরে তিনি সিলেটের শাহপরান থানায় একটি সাধারণ ডায়রী করেন। এক পর্যায়ে সোসাল মিডিয়ার মাধ্যমে জানতে পারেন শাহী ঈদগাহ উপ পরিষদের নেতৃবৃন্দের হাতে মোবাইলটি রক্ষিত রয়েছে। পরে তিনি যোগাযোগ করে প্রমাণাদি দিয়ে মোবাইল ফোনটি শাহী ঈদগাহ উপ-পরিষদের সভাপতি মো. শাহ আলম, সম্পাদক এম বরকত আলী, সহ সভাপতি মো. হানিফ মিয়ার হাত থেকে মোবাইল গ্রহণ করেন যুক্তরাজ্য প্রবাসীর ছোট ভাই মারুফ আহমদ। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed