Main Menu

সিলেট জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

বৈশাখী নিউজ ডেস্ক: ঢাকায় নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী সন্ত্রাসী ও পুলিশের হামলা, পুলিশের গুলিতে বিএনপির কর্মী মকবুল হোসেন নিহত হওয়া এবং কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর (উত্তর) বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর (দক্ষিণ) এর আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী সহ জাতীয় নেতৃবৃন্দকে ন্যক্কারজনক গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

বুধবার (৭ ডিসেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ঢাকায় বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উপর আওয়ামীলীগের সন্ত্রাসী বাহিনী ও পুলিশ যে ভাবে অতর্কিত ভাবে হামলা চালিয়েছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। নিশিরাতের অগণতান্ত্রিক সরকার বিরোধী দলের শান্তিপূর্ণ কর্মসূচিও সহ্য করতে পারছেনা। এই সরকার জনগনের লাশের উপর দিয়ে ক্ষমতা পাকাপোক্ত করতে চায়।

জেলা বিএনপির নেতৃবৃন্দ বলেন, বিএনপি জনগনের নায্য দাবী নিয়ে আন্দোলন করছে। দেশের সাধারণ মানুষ বিএনপির আন্দোলনে একাত্মতা পোষন করেছে। জাতীয় নেতৃবৃন্দকে গ্রেফতার করে, জনগনের উপর গুলি চালিয়ে, হামলা করে, মামলা করে ক্ষমতা চিরস্থায়ী করা যাবে না। দেশে জনগনের সরকার প্রতিষ্টা হলে সকল অপকর্মের বিচার এই মাটিতেই হবে ইনশাআল্লাহ।

0Shares





Related News

Comments are Closed