Main Menu

বুধবার সিলেটে বিএনপির সমাবেশ

বৈশাখী নিউজ ডেস্ক: বুধবার (৩০ নভেম্বর) বেলা ২টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে পুলিশি মামলা, নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপির উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিক্ষোভ সমাবেশকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে সোমবার বাদ এশা ভাতালিয়াস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত জরুরী সভায় মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সদস্যবৃন্দরা বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে দেশজুড়ে অবৈধ সরকারের পতন নিশ্চিত করতে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে নেতাকর্মীদের সর্বোচ্চ উপস্থিতি ও প্রস্তুতি গ্রহণের আহবান জানান।

সভায় নেতৃবৃন্দ বলেন, গত ১৯ নভেম্বর ঐতিহাসিক আলীয়া মাদ্রাসায় গণসমাবেশ গণসমুদ্রে রূপ নিয়েছিল। ৩০ নভেম্বর সমাবেশেও জনসাধারণের স্বতঃস্ফূর্ত উপস্থিতি সমাবেশকে সফল ও স্বার্থক করবে। এবং অবৈধ সরকারের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে উঠবে ইনশাআল্লাহ।

সভায় যুগ্ম আহ্বায়ক ও সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সৈয়দ মিসবাহ উদ্দিন, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, এমদাদ হোসেন চৌধুরী, রোকসানা বেগম শাহনাজ, সৈয়দ মইন উদ্দিন সুহেল, সালেহ আহমদ খসরু, আব্দুল আলীম দীপক, মুর্শেদ আহমদ মুকুল, আক্তার রশীদ চৌধুরী, আফজল উদ্দিন, ডাঃ নাজমুল ইসলাম, মাহবুব চৌধুরী, মতিউল বারী খুর্শেদ প্রমুখ।

 

Share





Related News

Comments are Closed