Main Menu

সিলেট জেলা প্রশাসকের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের জেলা প্রশাসক মো. মজিবুর রহমান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য বাঙালী জাতি লড়াই-সংগ্রাম করেছেন। জাতির পিতার আদর্শ ও স্বপ্নকে পূরণ করতে একটি উন্নত অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আন্তরিকতার সহিত দেশকে নেতৃত্ব দিচ্ছেন। তিনি বলেন, শারদীয় দূর্গোৎসব সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব। সকল অপশক্তি ও অশুভ শক্তির বিরুদ্ধে আমরা ঐক্যবভাবে কাজ করবো। তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা জানান।

সোমবার অষ্টমীতে তিনি নগরীর মির্জাাজাঙ্গাল, দাড়িয়াপাড়া এলাকায় পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় তাকে স্বাগত জানান বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত। জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার সাদাত।

পূজা কমিটির নেতৃবৃন্দের মধ্যে স্বাগত জানান, এডভোকেট অশেষ কর, মদন মোহন কর্মকার, শ্যামল চৌধুরী, বীরেশ মল্লিক, প্রদীপ কুমার কর্মকার, বরুণ বণিক, মিহির দেব, বিধান পাল, হীরক দাস, রকি দেব প্রমুখ। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed