Main Menu

শ্রীমঙ্গলে কাতার প্রবাসী নারীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

বৈশাখী নিউজ ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক কাতার প্রবাসী গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ জুলাই) সকালে উপজেলার ভূনবীর ইউনিয়নের মাধবপাশা গ্রাম থেকে আকলিমা বেগম (২৬) নামে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নিহত আকলিমা মধ্যপ্রাচের কাতারে থাকতেন বলে পরিবার জানিয়েছে। এদিকে ঘটনার পর থেকে আকলিমার স্বামী পারভেজ মিয়া পলাতক রয়েছে।

আকলিমা মাধবপাশা গ্রামের আবুল কাশেমের মেয়ে ও তার স্বামী পারভেজ কুমিল্লা জেলার কচুয়া উপজেলার চকরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সে স্ত্রীকে নিয়ে শ্বশুড় বাড়িতে বসবাস করতো।

মৃত আকলিমা বেগমের চাচাতো ভাই রুবেল মিয়া জানান, আকলিমা ও পারভেজ তারা দুজনই সৌদি আরবে ছিলেন। সেখানে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। বিগত চার বছর আগে সৌদি আরবে আকলিমা ও পারভেজ বিয়ে করেন।

তিনি আরও জানান, সৌদি আরব থেকে আকলিমা ও পারভেজ দুজনই দেশে চলে আসেন। কিছুদিন দেশে থাকার পর পারভেজকে বাড়িতে রেখে আকলিমা কাতারে চলে যান। সেখানে ১৮ মাস চাকরি করে গত ১৫ জুলাই দেশে ফিরেন। দেশে ফেরার পর কাতার থেকে পাঠানো টাকার হিসাব চান আকলিমা স্বামী পারভেজের কাছে। পারভেজ সব টাকা খরচ করে ফেলেছে বলে আকলিমাকে জানায়। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রতিদিনই ঝগড়া হতো।

রোববার (১৭ জুলাই) রাতেও তারা স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। আকলিমার চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলেও জানান তিনি।

আকলিমার প্রতিবেশী আলমগীর মিয়া জানান, আকলিমার মা সকালে এসে দেখে তাদের ঘরের দরজায় তালা দেয়া। পরে তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পান আকলিমার লাশ পড়ে আছে। আকলিমার মা’র চিৎকার শুনে তারা তাদের বাড়িতে গিয়ে পরে পুলিশকে খবর দেন।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে সকাল ৯ টায় আকলিমার লাশ উদ্ধার করেছেন। তিনি জানান, আকলিমার গলায় রক্ত জমাটের দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বামীকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Share





Related News

Comments are Closed