Main Menu

সিলেটে এ্যাপোলো হাসপাতাল কলকাতার ইনফরমেশন সেন্টার উদ্বোধন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. তৌফিক বক্স লিপন বলেছেন, সিলেটে বসেই ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকদের চিকিৎসা পাওয়ার সুন্দর সুযোগ তৈরি করেছে এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল কলকাতা। ইনফরমেশন অ্যান্ড টেলিমেডিসিন সেন্টারের মাধ্যমে সিলেটের রোগিরা উপকৃত হবেন।

সিলেটে এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল কলকাতার ইনফরমেশন অ্যান্ড টেলিমেডিসিন সেন্টার উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে সিলেট নগরীর দরগাহ গেইট মিনারের দক্ষিণ পাশে সেন্টারটি উদ্বোধন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের বিখ্যাত এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল এর সিইও রানা দাসগুপ্ত, কনসালটেন্ট নেফ্রোলোজিস্ট ডা. সন্দীপ ভট্টাচার্য, কনসালটেন্ট হেমাটলোজিস্ট ডা. অনুপম চক্রপানি, এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল, কলকাতার ভাইস প্রেসিডেন্ট সোমনাথ ভট্টাচার্য, সিলেট এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল কলকাতার ইনফরমেশন এবং টেলিমেডিসিন সেন্টার এর প্রধান ও সিলেটের মেডিএইড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডা. মাহমুদুল মজিদ চৌধুরী শাহীনসহ সিলেটের চিকিৎসক, ব্যবসায়ী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নানা পেশার মানুষজন।

সিলেট নগরীর দক্ষিণ দরগাহ রোড ‘মেডিএইড ডায়াগনস্টিক সেন্টার’ এ স্থাপিত ইনফরমেশন এবং টেলিমেডিসিন সেন্টার হতে ভারতের বিখ্যাত এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল কলকাতার বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে সরাসরি পরামর্শ নেবার পাশাপাশি এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল কলকাতা সংক্রান্ত সকল তথ্য ও সহায়তা সেবা পাওয়া যাবে। এক্ষেত্রে সিলেট বিভাগের যে কোন প্রান্ত থেকে ০১৭৩৩ ৫০৪ ১৯২ এই নাম্বারে কল করেও যে কেউ সহায়তা পেতে পারবেন। বিজ্ঞপ্তি

 

0Shares





Related News

Comments are Closed