Main Menu

কমলগঞ্জে এসএসসি উত্তীর্ণ ছাত্রীর আত্মহনন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের রাজভর টিলায় সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ মনিকা রাজভর (১৫) নামে এক চা শ্রমিক ছাত্রী রান্না ঘরের চালায় গলায় দঁড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১১টায় এ ঘটনাটি ঘটে। পরিবারের সদস্যরা জানান, ছাত্রীটি কিছুটা মানসিক প্রতিবন্ধী ছিল।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টায় শমশেরনগর চা বাগানের রাজভর টিলার মৃত রাম স্বামী রাজভরের মেয়ে মনিকা রাজভর (১৫) রান্না ঘরের চালার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে ২০২১ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় শমশেরনগর এ এ টিএম বহুমুখী উচ্চবিদ্যালয় থেকে মানবিক বিভাগে উত্তীর্ণ হয়েছে। ঘটনার খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থল থেকে ছাত্রীর লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়ভাবে গুঞ্জন রয়েছে এ ছাত্রীর সাথে চা বাগানের দুই ছেলের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে তার পরিবারের সদস্যরা তাকে শাসন করেছিল। ফলে সে অভিমান করে আত্মহত্যা করতে পারে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা ছাত্রী আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের সদস্যরা বলছেন সে মানসিক রোগী ছিল। তাকে কয়েক দফা মানসিক চিকিৎসককে দেখানো হয়েছিল।

Share





Related News

Comments are Closed