Main Menu

সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের জালালাবাদ থানাধীন শহরতলির জাঙ্গাইল নামক স্থানে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৭ জন। সোমবার (৬ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মুসলিম উদ্দিন (২৭)। তিনি সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আটগাঁও গ্রামের মুক্তার আলীর পুত্র। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আটগাঁও গ্রামের আমির উদ্দিন (৩০), মুত্তাকিন (২৪) ও রুজেক মিয়া (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বেলা আড়াইটার দিকে সিলেটগামী নাম্বারপ্লেট বিহীন একটি ১০ চাকার ড্রাম ট্রাক সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এতে বাসটি রাস্তার পার্শে¦র খাদে ছিটকে পড়ে। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে বাসে থাকা যাত্রীদের উদ্ধার করে। এরমধ্যে মুসলিম উদ্দিন নামে একজন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়।

এসএমপির জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বলাউড়া এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। নাম্বারপ্লেট বিহীন ট্রাক ও দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশের জিম্মায় রয়েছে। এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

 

0Shares





Related News

Comments are Closed