Main Menu
শিরোনাম
মামলা প্রত্যাহার না হলে কঠোর কর্মসূচির ঘোষণা শিক্ষার্থীদের         ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু         শান্তিগঞ্জে মাস্ক পরিধান সম্পর্কে থানা পুলিশের প্রচারণা         সিলেট জেলা মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন         শান্তিগঞ্জে কার খাদে পড়ে চালক নিহত, আহত ৪         গোলাপগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন         কমলগঞ্জে ঐতিহ্যবাহী চুঙ্গা পিঠা উৎসব         কমলগঞ্জে জলাশয় থেকে নারীর লাশ উদ্ধার         নবীগঞ্জে সিএনজির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাবির ৩০০ শিক্ষার্থীকে আসামি করে পুলিশের মামলা         সিলেটে একদিনে করোনায় দুই শতাধিক রোগী শনাক্ত         রাষ্ট্রপতির কাছে আন্দোলনরত শিক্ষার্থীদের ‘খোলা চিঠি’        

কমলগঞ্জে নিয়োগপ্রাপ্ত সহকারি শিক্ষকদের বরণ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ২০২০ সালে নিয়োগপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের বরণ করা হয়েছে।

শুক্রবার বিকাল ৪টায় কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মোশারফ হোসেন।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. আজিজুর রহমানের সভাপতিত্বে ও রানা রঞ্জন সিনহার পরিচালনায় অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. ইকবাল হোসেন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. ইসহাক মিঞা, জয় কুমার হাজরা, জেলা প্রধান শিক্ষক সমিতির সদস্য সচিব মো. সিরাজুল ইসলাম, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক মো. মোশাহীদ আলী, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এ টি এম আনিসুর রহমান।

অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা সহকারি শিক্ষক সমিতির পক্ষ থেকে নবাগত ৪৭ জন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষককে উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা কমলগঞ্জ উপজেলায় নবাগত শিক্ষকদেরকে এইভাবে বরণ করে নেওয়ার জন্য সহকারী শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের সুন্দর আয়োজন অব্যাহত রাখার পরামর্শ প্রদান করেন।

 

 

0Shares





Related News

Comments are Closed