Main Menu

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কলেজছাত্রীর মামলা

বৈশাখী নিউজ ডেস্ক: বিয়ের নামে শারীরিক সম্পর্ক স্থাপন ও প্রতারণার অভিযোগে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার এসআই মো. তাওহিদুল ইসলামের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক কলেজছাত্রী।

চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে বৃহস্পতিবার (৪ নভেম্বর) মামলাটি করা হয়। আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) নির্দেশ দিয়েছেন।

অভিযুক্ত এসআই তাওহিদুল ইসলাম কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ২নং ওয়ার্ড মিতান্তঘোনার আবদুর রাজ্জাকের ছেলে। মেয়েটি নাসিরাবাদ সরকারি মহিলা কলেজের ছাত্রী।

মামলায় অভিযোগ করা হয়, ২০১০ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত মেয়েটির বাসায় গৃহশিক্ষক ছিলেন তাওহিদুল ইসলাম। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর তরুণীকে চট্টগ্রাম আদালত ভবন এলাকায় নোটারি পাবলিকের কার্যালয়ে নিয়ে ৫২৬২/১৮ ও ৫২৬৩/১৮নং হলফনামা সম্পাদন করেন তাওহিদুল। বিয়ে হয়েছে বলে যুক্তি দেখিয়ে ২০১৮ সালের ১ অক্টোবর থেকে বিভিন্ন সময় মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করেন তিনি।

একপর্যায়ে তাওহিদুল পুলিশের এসআই পদে চাকরি পান। ২০২০ সালের ৩০ এপ্রিল সারদা পুলিশ একাডেমিতে বহিরাগত ক্যাডেট এসআইদের প্রশিক্ষণে যাওয়ার আগ পর্যন্ত তারা স্বামী-স্ত্রী হিসেবে চলাফেরা করেন। সারদায় প্রশিক্ষণে যাওয়ার পর একবছর তাদের মধ্যে মোবাইলে যোগাযোগও ছিল। কিন্তু চলতি বছরের ৯ জুলাই প্রশিক্ষণ শেষে এসআই হিসেবে যোগদানের পর থেকে সব সম্পর্কের কথা অস্বীকার করে আসছেন তাওহিদুল।

অভিযুক্ত এসআই মো. তাওহিদুল ইসলাম বলেন, কোনো হলফনামায় কিংবা কোনোভাবেই আমি ওই মেয়েকে বিয়ে করিনি। এ মামলাটি প্রতারণামূলক। দ্বিতীয়, তৃতীয় শ্রেণিতে থাকতে তাকে পড়িয়েছি। পরে সপ্তম শ্রেণীতে আবার পড়িয়েছি। আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক কখনই ছিল না।

Share





Related News

Comments are Closed