Main Menu

জাবিতে গোপালগঞ্জ ছাত্রকল্যান সমিতির নতুন কমিটি গঠন

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গোপালগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছে ভূগোল ও পরিবেশ বিভাগের ৪র্থ বর্ষের নাঈম শেখ এবং সম্পাদক সাংবাদিতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের বিকাশ মল্লিক।

৩১ অক্টোবর (রবিবার) সন্ধ্যা ৬টায় সৌরভ দত্ত ও সাকিব জামান অন্তু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞাপ্তিতে আগামী এক বছর নতুন কমিটি দায়িত্ব পালনের বিষয়ে জানানো হয়।

কমিটির বিষয়ে সদ্য ঘোষিত সভাপতি নাঈম শেখ বলেন, আসলে আমি যখন জাহাঙ্গীরনগরে আসি, তখন থেকে আপন করে নিয়েছি এই সংগঠনকে। আর সংগঠনের হয়ে সর্বদা কাজ করার প্রত্যয়ে সকলের সহযোগিতা প্রত্যাশা করছি। আমরা গোপালগঞ্জ জেলার শিক্ষার্থী সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবান্ধব যে কোন প্রয়োজনে সামর্থ্য অনুযায়ী কাজ করে যাব। তাছাড়া প্রতিবছরের ন্যায় এবার ও নতুন বর্ষের ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থীদের সহায়তার জন্য আমাদের সমিতির পক্ষ থেকে হেল্প ডেস্ক ও টেন্ট থাকবে।

নতুন কমিটির সাধারণ সম্পাদক বিকাশ মল্লিক বলেন, শুরু থেকেই গোপালগঞ্জ জেলা সমিতি নিয়ে আবেগ আর ভালোবাসা ছিল অফুরান্ত। বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষে সংগঠনের সদস্য ছিলাম। আর শেষ বর্ষে এসে আজ সবচেয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব আমার উপর অর্পিত হলো। শীঘ্রই আমাদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হবে। কমিটির সবার সহায়তায় এই দায়িত্ব ভালোভাবে পালন করবো এবং শিক্ষার্থীদের যেকোনো সহযোগিতায় আমরা পাশে থাকবো।’

 

Share





Related News

Comments are Closed