Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

ছাতকে অপহৃত শিশু ঢাকা থেকে উদ্ধার, আটক ২

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জের ছাতকে অপহরণের ৩দিন পর অপহৃত শিশু ইয়াছিন আহমদ (১০) কে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে ঢাকার সায়দাবাদ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় শিশু অপহরণের সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করে পুলিশ। ইয়াছিন আহমদ ছাতক শহরের বাজনামহল এলাকার ইসলাম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর ইসলাম উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে পার্শ্ববর্তি লেবারপাড়া এলাকার তোতন মিয়ার ছেলে অটোরিক্সা চালক সেলিম মিয়া ও তার আত্মীয় সুনামগঞ্জের বিশম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের চাতলপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে লায়েক মিয়া। কিছুক্ষন অবস্থানের পর ফিরে যাওয়ার সময় শিশু ইয়াছিন আহমদকে কৌশলে অপরহণ করে তারা। শিশু ইয়াছিনকে নিয়ে জেলার বিশম্ভরপুর, তাহিরপুর, জামালগঞ্জ এবং ঢাকার বিভিন্ন স্থানে অবস্থান করে পরিবারের কাছে মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার সায়দাবাদ এলাকা থেকে শিশু ইয়াছিনকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণে জড়িত সন্দেহে সেলিম মিয়া ও লায়েক মিয়ার বোন কাকলীকে আটক করা হয়।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন জানান, আদালতের মাধ্যমে শিশুটিতে তার মা-বাবার কাছে হস্থান্তর করা হবে।

0Shares





Related News

Comments are Closed