Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

ডেঙ্গুতে মারা গেছেন সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া

বৈশাখী নিউজ ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত মারা গেছেন সুনামগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ রাজনীতিবিদ, জাতীয় সংসদে সরকার দলীয় সাবেক হুইপ, সুনামগঞ্জ-৪ আসনের সাবেক এমপি, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সিনিয়র আইনজীবী ফজলুল হক আসপিয়া (৮৫)।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি—-রাজিউন)। তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে শোকের ছাঁয়া নেমে এসেছে।

বর্তমানে তিনি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার দায়িত্ব পালন করছিলেন। এ ছাড়াও অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। তিনি ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই মারা যান এই রাজনীতিবিদ।

সুনামগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত এক মাস ধরে ডেঙ্গু আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে দুপুর ২ টায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে আছপিয়ার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সুনামগঞ্জ-৪ আসন থেকে চারবার সাংসদ নির্বাচিত হওয়া ফজলুল হক আছপিয়া অষ্টম জাতীয় সংসদে সরকার দলীয় হুইপের দায়িত্ব পালন করেন।

মরহুম ফজলুল হক আসপিয়ার জানাযার নামাজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বাদ মাগরিব দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণের জন্য সর্বস্তরের দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

0Shares





Related News

Comments are Closed