Main Menu
শিরোনাম
ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত         জৈন্তাপুরে রেস্টুরেন্ট কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দু’জন আটক        

এইচএসসি পাসে কাতার এয়ারওয়েজে চাকরির সুয়োগ

ওয়েব ডেস্ক: বিশ্বের অন্যতম এ বিমান সংস্থা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কাতার এয়ারলাইনসে ভারতীয় উপমহাদেশে (ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট) পড়ুয়াদের নিয়োগ দেবে। এতে বাংলাদেশিরাও আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অনলাইনে।
আরও পড়ুন: স্নাতক পাসে এনজিওতে চাকরি, বেতন সাড়ে ৩৬ হাজার
পদের নাম:
কেবিন ক্রু
পদের সংখ্যা
নির্ধারিত নয়
আবেদনের যোগ্যতা
কমপক্ষে উচ্চমাধ্যমিক পাস হতে হবে এ পদে আবেদন করতে চাইলে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। অন্য ভাষায় কথা বলতে পারলে বাড়তি যোগ্যতা হিসেবে গণ্য হবে।
বয়স:
কমপক্ষে ২১ বছর।
দক্ষতা
শারীরিকভাবে ফিট থাকতে হবে, সুন্দর বাচনভঙ্গি ও মাল্টিন্যাশনাল দলের সঙ্গে কাজ করার আগ্রহ থাকতে হবে, কাস্টমারদের সঙ্গে সুন্দর ব্যবহার ও মানসম্মত সেবা নিশ্চিত করতে হবে এবং কাতারে বসবাস করার ইচ্ছা থাকতে হবে।
যেভাবে আবেদন করতে হবে
আগ্রহী প্রার্থীদের কাতার এয়ারওয়েজের ওয়েবসাইটে ঢুকে আবেদন করতে হবে। আবেদনের সঙ্গে আপডেট সিভি আপলোড করতে হবে।
বেতন:
কাতার এয়ারওয়েজের বেতন নীতিমালা অনুসারে বেতন মিলবে এ পদে চাকরি পেলে।
আবেদনের শেষ তারিখ:
আবেদন করা যাবে এ মাসের শেষ দিন পর্যন্ত।

0Shares





Related News

Comments are Closed