Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাস খাদে, নিহত ৩

বৈশাখী নিউজ ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকাগামী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে উপজেলার আলীপুরায় এ দুর্ঘটনা ঘটে।

ভবেরচর ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে খবর আসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার আলীপুরায় মহাসড়কের নিচে খাদের পানিতে মাইক্রোবাস পড়ে আছে। ঘটনাস্থলে মাইক্রোবাসটি উল্টানো অবস্থায় ছিল। পরে পুলিশের মোবাইল টিম ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা মাইক্রোবাস থেকে তিনটি অজ্ঞাত মরদেহ উদ্ধার করেন। নিহতদের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ রয়েছেন।

তিনি আরও জানান, নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। মাইক্রোবাস থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। পানিতে পড়ে মোবাইলটি বন্ধ হয়ে গেছে। মোবাইলটি সচল করার চেষ্টা চলছে। মরদেহ ভবেরচর পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed