Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় ১ জনের মৃত্যুর দিনে শনাক্ত ৪         শনিবার গ্যাস থাকবে না মৌলভীবাজারের ৩ উপজেলায়         সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৩         জকিগঞ্জে নাশকতা, অজ্ঞাত ৫শ’ জনের বিরুদ্ধে মামলা         ছেলে হত্যা, আপস না করায় বাবাকেও পিটিয়ে হত্যা!         সিলেটে হচ্ছে নতুন বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র         ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১         শাহ আরেফিন টিলা থেকে ২৫১ কোটি টাকার পাথর লুট, দুদকের মামলা         দক্ষিণ রণিখাই ইউপির আ’লীগ প্রার্থী সাবেক শিবির নেতা, মনোনয়ন পুনবিবেচনার দাবি         বালাগঞ্জের ৬ ইউনিয়ন ছাত্রদলের কমিটি বিলুপ্ত         মৌলভীবাজারে চালু হলো পর্যটক বাস সার্ভিস         সিলেটে করোনায় ১৬ জন শনাক্তের দিনে সুস্থ ২৩        

রিমান্ডে সজীব গ্রুপের চেয়ারম্যানসহ ৮ আসামি

বৈশাখী নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডসের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জন নিহতের ঘটনায় গ্রেপ্তার আট আসামির প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১০ জুলাই) বিকেলে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট ফাহমিদা খানমের আদালত এ আদেশ দেন। এর আগে তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ।

কোর্ট ইন্সপেক্টর আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

আসামিরা হলেন-সজীব গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আবুল হাসেম এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাহেনশাহ আজাদ, আবুল হাসেমের চার ছেলে (গ্রুপের ডিএমডি) হাসিব বিন হাসেম ওরফে সজীব, (পরিচালক) তারেক ইব্রাহীম, তাওসীব ইব্রাহীম, তানজীম ইব্রাহীম; হাসেম ফুডসের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) মামুনুর রশিদ এবং সিভিল ইঞ্জনিয়ার ও প্রশাসনিক কর্মকর্তা মো. আলাউদ্দিন।

এর আগে রূপগঞ্জের ভুলতা ফাঁড়ির ইন্সপেক্টর নাজিম উদ্দিন বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে।

গত ৮ জুলাই বিকেলে ওই কারখানায় অগ্নিকাণ্ড ঘটে। ঘটনার প্রথম দিন তিনজনের মৃত্যু হয়। আহত হন অর্ধশত শ্রমিক। ফায়ার সার্ভিসের ঢাকা ও নারায়ণগঞ্জের ১৮টি ইউনিট ২০ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরপর গত ৯ জুলাই সকালে ওই ভবনের চারতলা থেকে ২৬ নারীসহ ৪৯ জনের মরদেহ উদ্ধার করা হয়।

সব মিলিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৫২ জনে। ২৯ ঘণ্টা পর ৯ জুলাই রাতে পুরোপুরি নিয়ন্ত্রণে আসে আগুন।

0Shares





Related News

Comments are Closed