Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

প্রেমিক খুঁজছেন ৮৫ বছর বয়সী মডেল!

বিনোদন ডেস্ক: ‘আমি এখন একা, এই মুহূর্তে কোনো সম্পর্কে নেই। তবে সঙ্গী পেতে চাই। সুখের সন্ধানে আছি।’ বিভিন্ন ডেটিং সাইটে একাউন্ট খুলে তার বিবরণীতে এ কথাগুলোই লিখেছেন ৮৫ বছর বয়সী এক মার্কিন মডেল। এমনকি এই বয়সেও নিজেকে উপস্থাপন করেছেন একজন আবেদনময়ী নারী হিসেবে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাসিন্দা হ্যাটির রেট্রোএজ এর সবশেষ প্রেমিক ছিলেন ৩৯ বছর বয়সী এক ব্যক্তি। সম্প্রতি তাদের সম্পর্ক ভেঙে যাওয়ায় নতুন প্রেমিকের সন্ধান করছেন তিনি। তবে শর্ত দিয়েছেন সেই প্রেমিকের বয়স হতে হবে ৩৫ এর নিচে।

জানা গেছে, ফ্যাশন দুনিয়ায় সিনিয়র মডেল বলে ডাকা হয় এমন সব বয়স্ক তারকাদের। বৃদ্ধা বয়সেও কমবয়সী মডেলদের সঙ্গে এখনও পাল্লা দিয়ে চলেছেন ক্যামেরার পোজে। করেন ফটোশ্যুটও। আর সেই ছবি নিয়মিত পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ফিটনেস ধরে রাখতে নিয়মিত যোগব্যায়াম করেন মার্কিন এই সিনিয়র মডেল। আর ব্যক্তিত্বের কারণে পুরো ফ্যাশন দুনিয়া তাকে ডাকেন গ্ল্যাম গ্র্যান অর্থাৎ সুন্দরী দাদি বলে।

বরাবরই কম বয়সী পুরুষদের সঙ্গ নেওয়া এই গ্ল্যাম গ্র্যানের বিচ্ছেদ হয় ৪৮ বছর বয়সে। একের পর এক প্রেমিক বদল করেছেন তিনি। তবে কিছুটা দীর্ঘ সময় কাটিয়েছেন সবশেষ ছেদ পড়া ৩৯ বছর বয়সী প্রেমিকের সঙ্গে। সেই সম্পর্কে ছেদ পড়ায় আবারও নতুন মজনুর সন্ধানে ৮৫ বছর বয়সী এই নারী।

সূত্র: আনন্দবাজার

0Shares





Related News

Comments are Closed