Main Menu
শিরোনাম
সিলেটে দুই কমিউনিটি সেন্টারকে জরিমানা         কমলগঞ্জে শিশু নির্যাতনের ঘটনায় ইমাম আটক         সাংবাদিক মারুফ হাসানের পিতার ইন্তেকাল         বিশ্বনাথে খাল-বিলে অবাধে পোনা নিধন         সিলেট-৩ আসনকে নান্দনিক করতে সবাইকে নিয়ে কাজ করব : হাবিব         দক্ষিণ সুরমায় অসুস্থ বৃদ্ধের জায়গা আত্মসাতের চেষ্টা         কমলগঞ্জে ফ্যানের আঘাতে চা শ্রমিকের মৃত্যু, শ্রমিকদের কর্মবিরতি         সিলেটে আইনজীবী আনোয়ারের লাশ কবর থেকে উত্তোলন         সিলেটে করোনায় আরো৭ জনের মৃত্যু, শনাক্ত ৬৮         গোয়াইনঘাটে একই পরিবারের ৩জনকে গলাকেটে হত্যা         শ্রীমঙ্গলের সীমান্ত এলাকা থেকে ভারতীয় নারী আটক         সিলেটে অটোরিকশায় যুবতিকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২        

বাহরাইনে দুটি মাইক্রোর সংঘর্ষে ৩ বাংলাদেশি নিহত

প্রবাস ডেস্ক: বাহরাইনে দুটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে প্রবাসী তিন বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও একজন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈদের ছুটিতে দেশটির জল্লাখ এলাকায় ঘুরে মাইক্রোবাসে করে রাজধানী মানামা ফেরার পথে বিপরীত দিকে থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই তিনজন মারা যান।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন শরিয়তপুরের জাজিরা উপজেলার দক্ষিণ ডবলদিয়া কাজিকান্দি গ্রামের মুজিবুর রহমান মাতব্বরের ছেলে সুজন মাতব্বর, অপরজন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মান্দিরপুর গ্রামের রাকিব উদ্দীনের ছেলে কে এম রুহুল রাব্বি। নিহত অন্যজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

আহত ব্যক্তির নাম মো. রুবেল। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর বাজারের জিতু বকুলের ছেলে। তাকে দেশটির বিডিএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেশটির আইনশৃঙ্খলা বাহিনী নিহত তিনজনের মরদেহ সালমানিয়া হাসপাতালের মর্গে রেখেছে। বাংলাদেশ দূতাবাস নিহতদের মরদেহ দেশে পাঠাতে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

0Shares





Related News

Comments are Closed