Main Menu
শিরোনাম
ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার         জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ        

সিলেটে করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, আক্রান্ত ৬২

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটে করোনায় আরো ৬ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই সিলেট জেলার বাসিন্দা। গত শনি ও রবিবার সিলেটে করোনায় কারো মৃত্যু না হলেও সোমবার একসাথে ৬ জনের মৃত্যু হলো।

সোমবার (৩ মে) সিলেট স্বাস্থ্য বিভাগের বুলেটিনে এ তথ্য জানানো হয়।

এনিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাসে মৃত্যু হয়েছে ৩৫৬ জনের। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৮৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারে ২৮ জনের মৃত্যু হয়েছে।

সোমবারের বুলেটিনে জানানো হয়, রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত এ বিভাগে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৬২ জনের শরীরে। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৮ জন, সিলেট জেলায় ৪৭ জন, সুনামগঞ্জে ৪ জন ও হবিগঞ্জে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এ বিভাগে সবমিলিয়ে করোনা শনাক্ত হয়েছে ২০ হাজার ৭৮২।

এ সময়ে সিলেটে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৭ জন করোনা রোগি। নতুন সুস্থ ১২৩ জন মিলিয়ে এ বিভাগে মোট সুস্থ হয়েছেন ১৯ হাজার ৪০৫ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ২২২ জন রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২০৩ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারে ৬ জন চিকিৎসাধীন রয়েছেন।

0Shares





Related News

Comments are Closed