Main Menu
শিরোনাম
ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার         জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ        

করোনায় প্রাণ হারালেন ঢাবি শিক্ষক

বৈশাখী নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় গণিত বিভাগের প্রবীণ অধ্যাপক আবদুর রহমান। শুক্রবার (৩০ এপ্রিল) ভোররাত ৪ টা ১০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

অধ্যাপক আবদুর রহমানের ফুপাতো ভাই অধ্যাপক হাবিবুর রহমান আখন্দ গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ১৭ এপ্রিল তিনি করোনা পজিটিভ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। প্রথম কয়েকদিন সাধারণ ওয়ার্ড ছিলেন। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ ভোর ৪টা ১০মিনিটে তিনি মারা যান।

সকাল ৯টায় ভুঁইগড়ে মরহুমের প্রথম জানাজা শেষে তার দেশের বাড়ি নরসিংদীর মনোহরদীর মনতোলা গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকাল ৩টায় দ্বিতীয় জানাজা শেষে তার বাবার কবরের পাশে সমাহিত করা হবে।

0Shares





Related News

Comments are Closed