Main Menu
শিরোনাম
জুড়ীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা         জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, গ্রেপ্তার ২         বড়লেখায় দেবরের হাতে ভাবী খুন, দেবর গ্রেপ্তার         গোলাপগঞ্জে মন্দিরে ধর্ষণ চেষ্টার কোনো ঘটনাই ঘটেনি         বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা         সিলেটে আরও ৭৯ জনের দেহে করোনা শনাক্ত         কোভিড যোদ্ধা ডা: মঈন উদ্দিনের মৃত্যুর এক বছর         বিশ্বনাথে কঠোর লকডাউন, মাঠে পুলিশ প্রশাসন         বিশ্বনাথে প্রতিপক্ষের লাঠির আঘাতে মহিলা নিহত         বিশ্বনাথে ৩৬ কেজি গাঁজাসহ দুই যুবক আটক        

কানাইঘাটে পাথর মেরে নানাকে ‘হত্যা’, নাতি আটক

কানাইঘাট সংবাদদাতা: সিলেটের কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে মঙ্গলবার রাত ১১ টার দিকে নাতি পাথর নিক্ষেপ করে হত্যা করেছে নানাকে। এ ঘটনায় নানার হত্যাকারী নাতি আব্দুল কাদির (৩২) কে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

জানা যায়, এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃত মরতুজ আলীর পুত্র আব্দুল কাদির তার পালক নানা আপন দাদীর স্বামী একই গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র আব্দুল মালিক উরফে মলিক মিয়া (৭৩) এর বাড়িতে থাকত। বিভিন্ন বিষয়ে সম্প্রতি নাতির সাথে নানা মলিক এর মনমালিন্য দেখা দেয়। এতে ক্ষুদ্ধ হয়ে মঙ্গলবার রাতে মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের মসজিদে আগ থেকে উৎ পেতে থাকা নাতি আব্দুল কাদির নানাকে লক্ষ করে একটি বড় পাথর ছুড়ে মারলে বুকে প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যুর কুলে ঢলে পড়েন। পরে নানার হত্যাকারী আব্দুল কাদির কে স্থানীয় লোকজন আটক করে রাখেন।

খবর পেয়ে থানার এসআই মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল কাদির কে গ্রেফতার এবং মলিক মিয়ার লাশ উদ্ধার করে সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

কানাইঘাট থানার এসআই মজিবুর রহমান জানান, নানার হত্যাকারী আব্দুল কাদিরের বাবা-মা নেই। তার আপন দাদীকে মলিক মিয়া দ্বিতীয় বিয়ে করার পর কাদির তার স্ত্রীকে নিয়ে মলিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল। সম্প্রতি নানা-নানীর সাথে তার বিভিন্ন বিষয়ে বিরোধ বাধে। এ নিয়ে নাতি ক্ষুদ্ধ হয়ে পালক নানাকে পাথরের ঢিল ছুড়ে মারে হত্যা করতে পারে।

এ ঘটনায় নিহত মলিক মিয়ার পুত্র আবুল কাসিম বাদী হয়ে থানায় গ্রেফতারকৃত আব্দুল কাদিরের বিরুদ্ধে বুধবার একটি হত্যা মামলা দায়ের করেছেন।

0Shares





Related News

Comments are Closed