Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

গাজীপুরে তরুনীকে মডেলিংয়ে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ৫

মাছুদ পারভেজ, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাশিমপুরে এক তরুনীকে মডেলিংয়ের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত ৩১ জানুয়ারি রাতে স্থানীয় জাহাঙ্গীর আলম ও তার সহযোগীরা ইউটিউব চ্যানেলে মডেলিংয়ের কথা বলে কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় ডেকে নেয় ওই তরুনীকে। পরে তার বাসার একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে অভিযুক্তরা। ২ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় ওই তরুণী কাশিমপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে রাতেই পাঁচজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন জাহাঙ্গীর আলম, তার সহযোগী সুমন মিয়া, রাসেল তালুকদার, জহির উদ্দিন ও সাহাবুল। বুধবার দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

0Shares





Related News

Comments are Closed