Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার         বিশ্বনাথে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৫৩         সিলেটে শ্বশুড় বাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে খুন, স্বামী গ্রেপ্তার         সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬         ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার        

সুনামগঞ্জে ভাতিজা হত্যা মামলায় চাচার মৃত্যুদন্ড

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের শিশু হাবীবুল কিবরিয়া সেজু (৯) হত্যা মামলায় চাচা ছদরুল হোসেন চৌধুরীকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে এ আদেশ দেন সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু।

মামলার দীর্ঘ শুনানী শেষে আদালত ছদরুল হোসেন চৌধুরীকে মৃত্যু দণ্ডের আদেশের পাশাপাশি ২০ হাজার টাকা অর্থদণ্ড এবং প্যানেল কোডের ২০১ ধারায় ৫ বছর সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন।

আদালতের আদেশে বলা হয়, যেহেতু আসামি মৃত্যুদন্ডপ্রাপ্ত তাই উভয় সাজা একত্রে চলবে। একই সাথে আসামি মামলার শুরু থেকেই পলাতক থাকায় তার বিরুদ্ধে পরোয়ানা জারি করতে ব্যবস্থা নেওয়ার জন্য চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও জেলা ম্যাজিস্ট্রেটকে বলা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১০ সালের ৯ সেপ্টেম্বর দুপুরের দিকে ছদরুল হোসেন চৌধুরীর সাথে মামলার বাদী তার আপন ভাই আছাবুর রহমান চৌধুরী’র জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আসামি তার ধানের গোলার পাশে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তার ভাতিজা হাবীবুল কিবরিয়া সেজুকে।

পরদিন নিহতের বাবা আছাবুর রহমান চৌধুরী বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় হত্যা মামলা করেন। নিহত শিশু সেজু হত্যাকারী ছদরুল হোসেন চৌধুরীর আপন ভাতিজা।

রাষ্ট্র পক্ষের আইনজীবী সৈয়দ জিয়াউল ইসলাম বলেন, ‘দীর্ঘ যুক্তি তর্ক শেষে আদালত আজ শিশু হাবীবুল কিবরিয়া সেজু হত্যার রায় দিয়েছেন এবং আসামি এখনো পলাতক থাকায় দ্রুত গ্রেপ্তার করার জন্য চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও জেলা ম্যাজিস্ট্রেটকে নির্দেশনা প্রদান করেছেন।’

0Shares





Related News

Comments are Closed