Main Menu

গাজীপুরে কলোনিতে আগুন, নিহত ৪

বৈশাখী নিউজ ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। আগুনে দগ্ধ ও আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এ ঘটনায় ৪৬টি ঘর পুড়ে ছাই হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১১ জানুয়ারি) ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুন্নি বেগম (৩০) ও তার স্বামী মিলন মিয়া (৪০)। তাদের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সন্ধ্যাইলপুর গ্রামে, প্রতিবেশী ফরহাদ হোসেন (৩৮) একই গ্রামের আশরাফ আলীর ছেলে ও আবদুল আউয়াল (৪০) জগন্নাথপুরের পলাশবাড়ী গ্রামের উসমান গনির ছেলে।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় নারীসহ চারজনের মৃত্যু হয়েছে জানিয়ে তিনি বলেন, আগুন যখন লাগে, সে সময় এসব বসত ঘরের অধিকাংশ বাসিন্দাই ঘুমিয়ে ছিলেন। অন্যরা বেরোতে পারলেও একটি বাড়ির চারজন ঘরের ভেতরেই জীবন্ত দগ্ধ হন। এ সময় আহত হন অন্তত ১৫ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় ৬১ টি ঘর পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

0Shares





Related News

Comments are Closed