Main Menu

করোনা কেড়ে নিল নারী চিকিৎসকের প্রাণ

বৈশাখী নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লায় ডা. আইরিন পারভীন (৪৫) নামে একজন নারী চিকিৎসক মারা গেছেন। তিনি ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা বিভাগের কনসালটেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

গত ৫ ডিসেম্বর শনিবার গভীর রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কোভিড আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ডা. আইরিনের স্বামী ও জেলার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডা. আজিজুর রহমান সিদ্দিকী।

ডা. আইরিন কুমিল্লা মেডিকেল কলেজের চতুর্থ ব্যাচের ছাত্রী ছিলেন। তার ২ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

ডা. সিদ্দিকী জানান, কুমিল্লায় করোনা শনাক্ত হওয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে আইরিনকে ঢাকার বিএসএমএমইউর কোভিড আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার গভীর রাতে তার মৃত্যু হয়। রোববার জেলার আদর্শ সদর উপজেলার রত্নবতী গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে ডা. আইরিনের মৃত্যুতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. মুজিবুর রহমান, কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান শাহ মোহাম্মদ সেলিম গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Share





Related News

Comments are Closed