Main Menu

শাবির ‘কিন’ এর শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি

শাবি প্রতিনিধি : “আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত”- প্রতিপাদ্য কে অন্তরে ধারণ করে মানবতার লক্ষ্যে কাজ করে যাওয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন কিন-এর শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি-২০২০ রবিবার (১৫ নভেম্বর) থেকে শুরু হয়েছে। যা চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। প্রতিবছর সিলেট জেলায় এ কর্মসূচি সীমাবদ্ধ থাকলেও এবার দেশব্যাপী শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি পরিচালনা করবে সংগঠনটি।

সোমবার (১৬ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান সংগঠনটির প্রযুক্তি ও সহায়তা বিষয়ক সম্পাদক শিহাব ইসলাম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শীতের মৌসুমে সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে শীতের প্রকোপ থেকে রক্ষার্থে কিন-এর সদস্যরা প্রতিবছর আয়োজন করে “কিন শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি”। এতে কিন স্কুলের শিক্ষার্থীদের এবং একই সাথে সিলেট জেলার প্রত্যন্ত অঞ্চলের গরীব ও দুঃস্থদের মাঝে শীতের পোষাক ও কম্বল বিতরণ করা হয়ে থাকে।
এ বছর কিন এর অন্যতম উইংস কিন স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের শীতের প্রকোপ থেকে একটুখানি স্বস্তি দিতে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। একই সাথে বর্তমান করোনা পরিস্থিতির কথা ভেবে সারা দেশব্যাপী বিভিন্ন অঞ্চলের দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর প্রকল্প নিয়ে কাজ করছে কিন। দেশব্যাপী বিভিন্ন অঞ্চল থেকে আর্থিক সাহায্য সংগ্রহ, শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণের কর্মসূচিতে নিয়োজিত থাকবে সংগঠনটির প্রতিনিধিরা।

যে কেউ আর্থিক সহায়তা পাঠানো মাধ্যমে এ কর্মসূচিতে শরীক হতে পারবে। আর্থিক সহায়তা পাঠানোর ঠিকানা- বিকাশ (পারসোনাল): ০১৭৭৬৫৬৭৮১১, রকেট (পারসোনাল): ০১৬১২৭০২১৩০-১, ডিবিবিএল অ্যাকাউন্ট নম্বর ২০১১০৫০০১২১৭৫।

Share





Related News

Comments are Closed