Main Menu
শিরোনাম
গোয়াইনঘাটে কার-অটোরিকশা সংঘর্ষে নিহত ১         কানাইঘাটে প্রতিপক্ষের কিল ঘুষিতে বৃদ্ধের মৃত্যু         জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু         সিলেটে বাস-কারের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৫         এমপি হাফিজ মজুমদারের স্ত্রীর ইন্তেকাল         সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার        

নবীগঞ্জে ‘বিকাশ’ প্রতারককে আটক করল জনতা

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জে ‘সামিয়া টেলিশপ’ থেকে নিজের নাম্বারে ১০ হাজার টাকা ‘ক্যাশইন’ করে প্রস্রাব করার কথা বলে উধাও হয়ে গেল এক প্রতারক। যদিও তার শেষ রক্ষা হলো না। জনতার হাতে ধরা পরতে হয়েছে তাকে। পাশাপাশি উদ্ধার করা হয়েছে ১০ হাজার টাকাও।

গতকাল মঙ্গলবার নবীগঞ্জ শহরে এ ঘটনাটি ঘটে। প্রতারক শেখ মো. খোকন মিয়া (৩০) বানিয়াচং উপজেলার নন্দিপাড়া গ্রামের মৃত এসকে জালাল আহমেদের ছেলে।

সামিয়া টেলিসপের মালিক মিজানুর রহমান বলেন- ‘খোকন মিয়া আমার দোকানে এসে একটি নাম্বার দিয়ে ১০ হাজার টাকা ‘ক্যাশইন’ করতে বলে। ‘ক্যাশইন’ করার পর সে তার মোবাইল ফোন চার্জ করার জন্য আমার হাতে দেয়। মোবাইল চার্জে লাগানোর পর প্রস্রাব করার কথা বলে চলে যায়। অনেক্ষন হয়ে গেলেও সে আর না আসায় আমার সন্ধেহ হয়। তখন তার মোবাইলে হাত দিয়ে দেখি ফুল চার্জ রয়েছে। কিন্তু মোবাইলে কোন সীম নেই। দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর সন্ধ্যায় ছালামতপুর থেকে প্রতারককে আটক করে স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রতারক খোকনকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার উপপরির্দশক (এসআই) মহিউদ্দিন রতন বলেন- ‘খোকন যে সিমে টাকা নিয়েছিল সেই সিমটি তার কাছেই পাওয়া গেছে। এবং সিমের মধ্যে বিকাশ একাউন্টে টাকা রয়েছে।

0Shares





Related News

Comments are Closed