Main Menu
শিরোনাম
কমলগঞ্জে গ্রেপ্তার আতংকে ঘরে ঘরে ঝুলছে তালা         সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রমা বিজয় সরকার         সিলেটে একদিনে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         সিলেটে মাস্ক না পরায় ১০৭ জনকে জরিমানা         গোলাপগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন         ডিসেম্বরেই চালু হচ্ছে তাহিরপুর সীমান্তের বর্ডার হাট         রাজনগরে গ্রামবাসীর ওপর হামলা-মামলার অভিযোগ         সিলেট জেলা যুবদল নেতা বাপ্পি গ্রেফতার         ধর্মীয় নেতাদের নিয়ে এফআইভিডিবি’র কর্মশালা         রমণকন্যার বৃক্ষরোপণ কর্মসূচী সমাপ্ত         সিলেটে আরো ৩৪ জন করোনায় আক্রান্ত , সুস্থ ৩৩         ওসমানীনগরে তরুণীর আত্মহত্যা        

মৌলভীবাজারে ভূয়া ডাক্তার দম্পতিকে জেল-জরিমানা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: মৌলভীবাজারে দুই ভূয়া ডাক্তারকে দণ্ডাদেশ প্রদান করা হয়েছে। র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত সোমবার বেলা ২টায় জেলার কুসুমবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের দণ্ডাদেশ প্রদান করেন। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী।

জানা গেছে, দীর্ঘদিন ধরে মৌলভীবাজার সদর থানাধীন কুসুমবাগ এলাকার রাবেল পিার্টমেন্টালের উপর ভূয়া ডাক্তার সেজে চিকিৎসা কার্যক্রম চালিয়ে আসছিলো এক দম্পতি। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)এর কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি ও এএসপি আফসান-আল-আলম এর সমন্বয়ে গঠিত একটি আভিযানিক সোমবার বেলা ২টায় অভিযান পরিচালনা করেন।

এসময় ভুয়া ডাক্তার সেজে প্রতারণা করায় কুমিল্লার মুরাদনগরের ইউসুফ নগর গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম শান্ত (৪৬) ও তার স্ত্রী ও খালেদা আক্তার (৩৫)-কে আটক করে র‍্যাব সদস্যরা।

তাদের কাছ থেকে চিকিৎসার ভূয়া লাইসেন্সও জব্ধ করা হয়। পরে তারা নিজেদের অপরাধ ভ্রাম্যমাণ আদালত এর সম্মুখে স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম ( ইউএনও ও নির্বাহী ম্যজিস্ট্রেট, মৌলভীবাজার সদর) মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৮(১) ও ২৯(১) লঙ্গন করায় শফিকুল ইসলাম শান্তকে ৩০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও তার স্ত্রী খালেদা আক্তারকে অর্থ দন্ড প্রদান করেন। এর পূর্বেও মোবাইলকোর্ট তাদেরকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছিল।

0Shares





Related News

Comments are Closed