Main Menu
শিরোনাম
নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         সিলেটে ১ হাজার ৪০৬ গৃহহীন পেলেন নতুন বাড়ি         সিলেটে করোনায় আরো ৬ জন আক্রান্ত, সুস্থ ৪৭ জন         ধোপাগুলে শিশুকে ধর্ষণ, যুবক আটক         খাদিমে নাঈম খুন, ডেকে নেওয়া বন্ধু আটক         সিলেটে বিচারককে ঘুষ প্রদানের চেষ্টা, এসআই ক্লোজড         সিলেটে মদসহ ৩ মাদককারবারী আটক         দক্ষিণ সুরমায় পুলিশী অভিযানে ৬ জুয়াড়ী আটক         জকিগঞ্জে যুবলীগ নেতা আহাদকে দল থেকে বহিস্কার         ‘পাঙ্গাস মাছের মড়ক রোধ করবে বায়োফিল্ম ভ্যাক্সিন’         জকিগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার         সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন        

নেত্রকোণায় ট্রেনে কাটা পড়ে ৩ জন নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: নেত্রকোনার বারহাট্টায় ট্রেনে কাটা পড়ে দুই সহোদরসহ ৩ জন নিহত হয়েছেন।

রোববার (১৮ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার স্বল্প দশাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সমর।

নিহতরা হলেন-উপজেলার স্বল্প দশাল গ্রামের মৃত মো. হেকিমের ছেলে স্বপন (২২) ও রিপন (২৪) এবং একই গ্রামের মৃত কুরপান আলীর ছেলে মুকলেছ (২৮)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) সমর জানান, উপজেলার সাহতা ইউনিয়নের স্বল্প দশাল গ্রামের রেল লাইনের কাছে মাছ ধরার জন্য শ্যালো মেশিন দিয়ে পুকুর সেচ দিচ্ছিলেন ওই তিনজন।

পরে রাত ৪টার দিকে ক্লান্তি আসায় তারা রেল লাইনের ওপর ঘুমিয়ে পড়েন। এ সময় হাওর এক্সপ্রেস ট্রেন চলে আসে। কিন্তু শ্যালো মেশিন চলতে থাকায় তারা ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এতে ট্রেনের নিচে কাটা পড়েন তারা।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহে নিয়ে যাওয়া হচ্ছে।

0Shares





Related News

Comments are Closed