Main Menu

পরিকল্পনামন্ত্রী করোনায় আক্রান্ত

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জ-৩ আসনের এমপি ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান করোনাভাইরাসেে আক্রান্ত হয়েছে। তাকে সিএমএইচে ভর্তি করা হয়ে।

পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসেংযোগ কর্মকর্তা শাহেদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মন্ত্রী শরীরে জ্বর অনুভব করায় করোনা পরীক্ষা করা হয়। গতকাল সোমবার রাত ১২টার দিকে তার ফল পজিটিভ আসে। আজ মঙ্গলবার দুপুরে তাকে সিএমএইচে ভর্তি করা হয়েছে।

এছাড়া পরিকল্পনা কমিশনের সচিব পদমর্যাদার আর্থ সামাজিক বিভাগের সদস্য আবুল কালাম আজাদও করোনায় আক্রান্ত হয়েছেন বলে তিনি জানান।

৭৪ বছর বয়সী সাবেক এ সরকারি কর্মকর্তা কিশোরগঞ্জ, ময়মনসিংহ এবং চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় (বাংলাদেশ) এর যুগ্মসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয় (বাংলাদেশ) এর মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এম এ মান্নান ২০০৩ সালে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব পালন শেষে সরকারি চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

এম এ মান্নান ২০০৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন এবং ২০০৮ সালে সুনামগঞ্জ-৩ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন।

Share





Related News

Comments are Closed