Main Menu
শিরোনাম
কানাইঘাটে গৃবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার         কমলগঞ্জ উপজেলা মুক্ত দিবস আজ         বিশ্বনাথে বাড়ছে করোনা সংক্রমণ, নতুন আক্রান্ত ১১         সিলেটে আরো ২৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১         মহানবী (সা.) কে নিয়ে কটুক্তি, বিশ্বনাথে যুবক গ্রেপ্তার         সিলেটে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৩৩         সিলেটে র‌্যাবের অভিযানে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮         সিলেটে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি পালন         কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি অব্যাহত         কমলগঞ্জে ভবনের ছাদে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরী আহত         পরকিয়ার টানে তিন সন্তানকে হত্যার চেষ্টা মায়ের, ১জনের মৃত্যু        

রাজশাহীতে লাশের পেটে মিললো ৩১ প্যাকেট ইয়াবা

বৈশাখী নিউজ ডেস্ক: রাজশাহীতে মৃত আবদুস শুকুরের পেটে ৩১ প্যাকেট ইয়াবা পাওয়া গেছে। সোমবার দুপুরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্তের সময় তার পাকস্থলী থেকে ৩১ প্যাকেট ইয়াবা বড়ি উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে, আবদুস শুকুর ইয়াবা ব্যবসায়ী। সে কক্সবাজারের টেকনাফ উপজেলার বাজারপাড়া এলাকায় মোক্তার আহমেদের ছেলে।

পুলিশের ভাষ্যমতে, ২৩ সেপ্টেম্বর পাবনা হাসপাতাল রোড এলাকা থেকে তিনজনের সঙ্গে শুকুরকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে জানায়, পাকস্থলীতে ইয়াবা বহন করেছে। পুলিশ পেট থেকে ইয়াবা বের করার জন্য গত রোববার রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে রাতেই তার মৃত্যু হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, মৃত শুকুরের পেট থেকে মোট ৩১ প্যাকেট ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এর মধ্যে ১৬টি প্যাকেট অক্ষত ছিল। বাকি ১৫টি প্যাকেট ফেটে যায়। প্যাকেট ফেটে ইয়াবা বড়ি গলে যাওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে।

 

0Shares





Related News

Comments are Closed