Main Menu
শিরোনাম
কমলগঞ্জে ৫দিনব্যাপী শারদীয় দুর্গাপূজা সমাপ্ত         সিলেটে একদিনে আরো ৩৭ জন শনাক্ত, মৃত্যৃ ১         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অপরিকল্পিত খোড়াখুড়ি         বিশ্বনাথে সড়কের বেশিরভাগ অংশ নদী গর্ভে বিলীন         সিলেট জেলা ছাত্রদল নেতা আতাউর আটক         সিলেটে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার         সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ২৬, সুস্থ ৫৩         সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত ৪২ জন         শাবির ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত         সিলেটে একদিনে নতুন শনাক্ত ২৪ জন, সুস্থ ৪১         কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী        

গ্রিসে নবীগঞ্জের ২ যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রবাস ডেস্ক: গ্রিসের এথেন্সের আসপেরগো এলাকায় দুই বাংলাদেশির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ। নিহতরা হলেন- হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল মমিন (৩০) ও একই গ্রামের নুর হোসেনের ছেলে মোহাম্মদ শাহীন (২৮)। তাদের মৃত্যুর সংবাদ গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের বাড়িতে পৌঁছে। এরপর থেকে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

গ্রিসের পুলিশ সে দেশের সংবাদ মাধ্যমকে জানিয়েছে, কে বা কারা এই দুই বাংলাদেশিকে হত্যা করে পরিত্যক্ত দুটি কনটেইনারের পৃথক রুমে রেখে যায়। তাদের একজন মাথায় ও আরেকজন গলায় গুলিবিদ্ধ ছিলেন।

গ্রিসের প্রচলিত আইনে এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের জন্য বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সভাপতি হাজী আব্দুল কুদ্দুস, গ্রিস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বর জোর দাবি জানিয়েছেন।

নিহত আব্দুল মমিনের চাচা মিজানুর রহমান জানান, ১৪ বছর ধরে মমিন বিদেশে অবস্থান করছেন। এর মধ্যে গ্রিসে ১০ বছর ধরে বৈধভাবে বসবাস করছিলেন। কি কারণে তার ভাতিজাকে খুন করা হয়েছে তিনি কিছুই জানেন না। তার ভাতিজাকে হত্যার বিচার চেয়ে দ্রুত সরকারি ব্যবস্থাপনায় লাশ দেশে আনার জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন বলেন, ‘বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তবে পরিবারের পক্ষ থেকে লাশ দেশে আনার জন্য সহযোগিতা চাইলে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।’

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, ‘বিষয়টি শুনেছি। নবীগঞ্জ পুলিশ নিহতদের বাড়িতে গিয়ে বিস্তারিত খোঁজখবর নিচ্ছেন।

0Shares





Related News

Comments are Closed