Main Menu
শিরোনাম
বড়লেখায় ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল         বিশ্বনাথে ইউপি নির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল         ওসমানীর ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         শাবির ল্যাবে আরো ১৩ জনের করোনা শনাক্ত         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৪২৩, মৃত্যু ২১২         ঘূর্ণিঝড়ে জকিগঞ্জের ৬ গ্রামের ২৫টি ঘর বিধ্বস্ত         মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু         জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর         কমলগঞ্জে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা         জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু         ছাতকে নৌযানে চাঁদাবাজ মুক্ত রাখতে মাইকিং         সিলেট বিভাগে আরো ৪৮ জনের করোনা শনাক্ত        

টাঙ্গুয়া ভ্রমনে এসে লাশ হলেন ঢাকার কলেজ ছাত্র

তাহিরপুর প্রতিনিধিঃ ঢাকা থেকে বন্ধুদের সাথে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দর্শনীয় স্থান উপভোগ করতে এসে লাশ হয়ে ফিরলেন ঢাকা তিতুমীর কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র জাহেদ চৌধুরী (২৫)।

নিহত জাহেদ ঢাকা ক্যান্টেনমেন্ট থানার মানিকদি এলাকার মৃত ফজলুল হক চৌধুরীর বড় ছেলে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে তাহিরপুর সদর বাজার নৌকাঘাট থেকে ঢাকা থেকে আগত ১১ জন বন্ধু নৌকা নিয়ে টাঙ্গুয়ার হাওর ভ্রমণে যায়। সেখান থেকে রাতযাপনের উদ্দেশ্য সীমান্তবর্তী ট্যাকেরঘাট স্মৃতি সৌধের পাশে নৌকায় অবস্থান করে এবং সেখানেই তারা রাত যাপন করে।

রাত যাপন শেষে শুক্রবার (১৪ আগষ্ট) সকাল ৮ টায় নৌকায় থাকা সব বন্ধুরা নাস্তার উদ্দেশ্য রওয়ানা করার সময় সবাই উপস্থিত হলেও জাহেদ চৌধুরীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

দীর্ঘক্ষন খোঁজখুঁজির পর বন্ধুকে খুঁজে না পাওয়ায় বিষয়টি তারা তাহিরপুর থানায় অবগত করেন।

খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে দিনব্যাপী খোঁজাখু্জির পর বিকেল ৪ টায় ট্যাকেরঘাট স্মৃতিসৌধের পাশে হাওর থেকে কোনা জাল দিয়ে জাহেদ চৌধুরীর লাশ উদ্ধার করেন।

ওসি আতিকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেই সাথে তাহিরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা নেয়া হয়েছে।

0Shares





Related News

Comments are Closed