Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত         ওসমানীর ল্যাবে আরো ১৯ জনের করোনা শনাক্ত         মামাতো ভাইয়ের ‘ধর্ষণে’ মা হলো কিশোরী         সিলেটে একদিনে আরো ৫১ জন শনাক্ত, সুস্থ ৪৬         বালাগঞ্জে পাশবিকতার অভিযোগে প্রবাসী আটক         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৫৩১, মৃত্যু ২১৬         মাধবপুরে মহাসড়কে ত্রিমুখী সংর্ঘষে নিহত ১         সিলেটের দুই ল্যাবে ৩১ জনের করোনা শনাক্ত         করোনায় মৃতদের লাশ দাফন করছে প্রতিশ্রুতি দাফন টীম         বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু         সিলাম হাজীপুরে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন         সিলেটের দুই ল্যাবে ১৯ জনের করোনা শনাক্ত        

কমলগঞ্জে উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ

এম এ ওয়াহিদ রুলু: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতাম‚লক ক্যাম্পেইন ও বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে বৃহস্পতিবার বিকেলে ভানুগাছ বাজারে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: অধ্যাপক রফিকুর রহমান। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান।

জানা যায়, করোনা ভয়াবহ পরিস্থিতি কমলগঞ্জ উপজেলায় এ পর্যন্ত ভৈরবে করোনায় আক্রান্ত ৯৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৪ জন।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জীবন জীবিকায় অর্থনীতি সচল রাখতে ব্যবসা বাণিজ্য সবকিছু খুলে দিয়েছেন। যার কারণে বাহিরে জনসমাগম অনেক বেশী। কিন্তু করোনা বিস্তার ঠেকাতে যারা এই করোনা আক্রান্তদের সেবা দিচ্ছেন তাদের মাধ্যমে বলা হয়েছে যেন মানুষ নিয়মিত মাস্ক পড়ে এবং সামাজিকভাবে অন্তত ৩ ফুট দুরত্ব বজায় রাখে। মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে বিনাম‚ল্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। এছাড়াও কমলগঞ্জের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। এ সময় তিনি আরো বলেন, মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানাসহ তাদের মাস্ক পড়া বাধ্যতাম‚লক করে যাদের মাস্ক না থাকবে তাদের মাঝে মাস্ক বিতরণ করা হবে। মানুষ যেন ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করে স্বাস্থ্য সচেতনতা মেনে চলাফেরা করে সে আহবান জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed