Main Menu
শিরোনাম
সিলেটের দুই ল্যাবে আরো ১৬৪ জনের করোনা শনাক্ত         জকিগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২         রাজনগরে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতার         বিমানের সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শুরু         বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা         শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে        

বৃহস্পতিবার থেকে ঢাকা-কক্সবাজার ফ্লাইট চালু

বৈশাখী নিউজ ডেস্ক : ঢাকা-কক্সবাজার রুটে বৃহস্পতিবার থেকে ফ্লাইট চলাচল শুরু হবে। করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকা এই জনপ্রিয় গন্তব্যে ফের বিমান চলাচল উন্মুক্ত করে দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

এ ব্যাপারে বেবিচক কর্মকর্তারা বলেন, ঈদুল আজহাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (৩০ জুলাই) থেকে ঢাকা-কক্সবাজার অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনার জন্য অনুমতি দেওয়া হয় দেশের সরকারি-বেসরকারি এয়ারলাইন্সগুলোকে। এর মধ্য দিয়ে রাজধানী ঢাকার সঙ্গে দেশের ৭টি রুটেই ফ্লাইট চালু হচ্ছে।

এ ব্যাপারে বেবিচকের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান বলেন, ঢাকা-কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনার জন্য বিমানসহ দেশের সরকারি-বেসরকারি বিভিন্ন এয়ারলাইন্সকে অনুমতি দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট এয়ারলাইন্স সূত্রে জানা গেছে, সব রুটেই সীমিত পরিসরে ফ্লাইট চলাচল করছে। কক্সবাজারে কয়টি ফ্লাইট চলবে, সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি। কারণ, পর্যটন নগরী কক্সবাজারে করোনার কারণে হোটেল-মোটেলগুলো এখনো বন্ধ রয়েছে।

0Shares





Related News

Comments are Closed