Main Menu

পল্লবী থানার বিস্ফোরণে ৫ পুলিশ আহত

বৈশাখী নিউজ ডেস্ক: পল্লবী থানায় সন্দেহজনক ওয়েট মেশিন বিস্ফোরণে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (অপারেশন) পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (২৯ জুলাই) সকাল সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া শাখার উপ-কমিশনার (ডিসি মিডিয়া) ওয়ালিদ হোসেন।

আহতরা হলেন- ওসি (তদন্ত) ইমরানুল (৪৮), উপ-পরিদর্শক (এসআই) সজীব (৩০), পিএসআই অঙ্কুশ (২৮), পিএসআই রুমি (২৮)। এছাড়া রিয়াজ (২৮) নামে একজন সাধারণ নাগরিক আহত হয়েছেন।

ডিসি (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, ‘দুজন আসামিকে ধরে থানায় নিয়ে আসা হয়েছিল। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও একটি ওয়েট মেশিন উদ্ধার করা হয়। সেই ওয়েট মেশিন থানায় আনার পর পরিদর্শক তদন্তের রুমে বিস্ফোরিত হয়। এ ঘটনায় পুলিশের চার সদস্য ও একজন সিভিলিয়ান আহত হয়েছেন।’

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, সকালে পল্লবী থানার ভেতরে বিস্ফোরণের ঘটনা ঘটে। সেখান থেকে পাঁচজন হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে রুমি ও রিয়াজ জরুরি বিভাগে ভর্তি আছেন। এছাড়া পিএসআই অঙ্কুশকে চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি (তদন্ত) ইমরানুল ও এসআই সজীব প্রাথমিক চিকিৎসা নিয়ে গেছেন।

Share





Related News

Comments are Closed