Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত         ওসমানীর ল্যাবে আরো ১৯ জনের করোনা শনাক্ত         মামাতো ভাইয়ের ‘ধর্ষণে’ মা হলো কিশোরী         সিলেটে একদিনে আরো ৫১ জন শনাক্ত, সুস্থ ৪৬         বালাগঞ্জে পাশবিকতার অভিযোগে প্রবাসী আটক         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৫৩১, মৃত্যু ২১৬         মাধবপুরে মহাসড়কে ত্রিমুখী সংর্ঘষে নিহত ১         সিলেটের দুই ল্যাবে ৩১ জনের করোনা শনাক্ত         করোনায় মৃতদের লাশ দাফন করছে প্রতিশ্রুতি দাফন টীম         বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু         সিলাম হাজীপুরে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন         সিলেটের দুই ল্যাবে ১৯ জনের করোনা শনাক্ত        

নকল প্রসাধনী কারখানার সন্ধান, আটক ১

মো. কামরুজ্জামান, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনায় বিসিক শিল্প নগরীতে নকল প্রসাধনী তৈরির কারখানায় হানা দিয়েছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা ও র‌্যাব-১৪ এর একটি দল। এসময় নকল হ্যান্ড স্যানিটাইজার, বিদেশী সেন্ট, বডিস্প্রে, মেহেদীসহ বিভিন্ন জাতের ৪৫ প্রকারের বিপুল পরিমাণ নকল প্রসাধনীসহ মেশিন জব্দ করা হয়।

বুধবার (১৫ জুলাই) রাতে সদরের চল্লিশা এলাকায় বিসিকের রহিমা সোয়েটার নামক একটি ফ্যাক্টরির ভেতরে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন এনএসআইয়ের উপ পরিচালক মো. তৌফিকুর রহমান ও র‌্যাব-১৪ এর অধিনায়ক এস এম শোভন খান।

জেড এন্ড এম নামের একটি নকল প্রোডাক্ট কারখানার প্রস্তুতকারক মালিক নুরুর রহমান জাহিদকে (৪২) আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে জব্দকৃত প্রসাধনীগুলো রাতেই ধংস করে দেয়।

জানা গেছে, নকল প্রস্তুতকারক জাহিদ দীর্ঘদিন ধরে সোয়েটার ফ্যাক্টরির ভেতরে জেড এন্ড এম নামে এসকল নকল প্রসাধনী তৈরি করে দেশের বিভিন্ন জেলায় পাঠাতো। নওগা, দিনাজপুর, চাপাইনবাবগঞ্জসহ দেশের মোট ১৮টি জেলায় ডিলারের মাধ্যমে এসকল নকল পন্য গ্রামে গঞ্জের বিভিন্ন বাজারে বিক্রি করতো।

জাহিদ নেত্রকোনা শহরের নাগড়া এলাকার বাসিন্দা এবং শহরের পুরনো বিদ্যাপীঠ দত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হামিদুর রহমান খানের ছেলে। তিনি কাশমেরী মেহেদী, ফগ নামের মতো বিভিন্ন দামী বডি স্প্রের মোড়কে নকল ক্যামিক্যাল বাজারজাত করে আসছিল।

বাইরে থেকে রহিমা ফ্যাক্টরি দেখা গেলেও ভেতরে ছিলো তার নকল কারখানা।

0Shares





Related News

Comments are Closed