Main Menu
শিরোনাম
সিলেটের তিন ল্যাবে আরো ১২১ জনের করোনা শনাক্ত         বিশ্বনাথে দুধ-ডিম-মাংস ন্যায্যমূল্যে বিক্রির উদ্বোধন         বিশ্বনাথে সড়ক নির্মাণে ব্যবহার হচ্ছে নিম্নমানের ইটের খোয়া         মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে যুবকের লাশ উদ্ধার         ৯৯৯-এ কল পেয়ে রক্তাক্ত মোটরসাইকেল রাইডারকে উদ্ধার         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে কাজের ধীরগতি, দূর্ভোগে যাত্রীরা         সিলেটে ট্রাক্টরচাপায় কিশোর নিহত         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩         লাখাইয়ে গণপিটুনিতে দুই ডাকাত নিহত         সিলেটের দুই ল্যাবে আরো ১০১ জনের করোনা শনাক্ত         জাফলংয়ে নদীতে পাথর তুলতে গিয়ে কিশোরের মৃত্যু         অনলাইন ক্লাসে ধূমপান, ভাইরাল শাবি শিক্ষক!        

জিপিএ-৫ পেয়েছে নাহিয়ান জায়গীরদার

বৈশাখী নিউজ ডেস্ক: এবারের এসএসসি পরীক্ষায় জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বাণিজ্য বিভাগ থেকে অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে নাহিয়ান জায়গীরদার।

সে সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার ও গৃহিণী সালমা বেগমের ছেলে। তার এই সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তার শিক্ষকবৃন্দ, বাবা, মা, ফুফু, ফুফাসহ পরিবারের সদস্যরা।

নাহিয়ান জায়গীরদারের পিতা নিজাম উদ্দিন জায়গীরদার অনলাইন নিউজ পোর্টাল সিলেট সংবাদ ডটকমের নির্বাহি সম্পাদবের দায়িত্ব পালন করছেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি রাজনৈতিক জীবনেও সম্পৃক্ত।

নাহিয়ান জায়গীরদারের বাবা এ অর্জনে আনন্দিত। তিনি বলেন, আমার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে নাহিয়ান বড়। বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ সহ সবার প্রতি আমি কৃতজ্ঞ। সবাই দোয়া করবেন আল্লাহ যেন তার সকল আশা পূরণ করেন এবং মাতা সালমা বেগম ছেলের উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

নাহিয়ান জায়গীরদার ভবিষ্যতে এই ফলাফলের ধারাবাহিকতা বজায় রেখে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চায়। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed