Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন        

চট্রগ্রামের কাছে হারলো সিলেট থান্ডার

স্পোর্টস ডেস্ক: আজ বুধবার জয় দিয়ে বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ আসর শুরু করলো চট্রগ্রাম চ্যালেঞ্জার্স। ইমরুল কায়েস ও চ্যাডউইক ওয়ালটনের ঝড়ো ইনিংসে সিলেট থান্ডারের বিপক্ষে ৫ উইকেটের জয় তুলে নিয়েছে চট্রগ্রাম চ্যালেঞ্জার্স।

টসে জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স । মিঠুনের ৮৪ রানের ঝড়ো ইনিংসে চ্যালেঞ্জার্সের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৪ উইেকট হারিয়ে ১৬২ রান তুলে সিলেট থান্ডার। মিঠুন ৪৮ বলে করেন ৮৪ রান। জনসন চার্লস করেন ২৩ বলে ৩৫ রান। চট্রগ্রাম চ্যালেঞ্জারর্সের হয়ে ২৭ রান দিয়ে ২ উইকেট নেন রুবেল হোসেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে নাসির হোসেন ও জু্নাঈদ সিদ্দিকির উইকেট হারিয়ে বসে চট্রগ্রাম । তবে ইমরুল কায়েস ও চ্যাডউইক ওয়ালটনের ব্যাটিং দৃঢ়তায় শুরুর বিপর্যয় কাটিয়ে ওঠে চ্যালেঞ্জার্সরা।

পঞ্চম উইকেট জুটিতে দুজনের ৫২ বলে ৮৬ রান জয়ের দিকে এগিয়ে যায় চট্টগ্রাম। কিন্তু জয়ের জন্য যখন ১৪ বলে ১৩ রান দরকার তখন এবাদত হোসেনকে মারতে গিয়ে ক্যাচ দেন ইমরুল। আউট হওয়ার আগে ৫ ছক্কা ও ২ চারে ৩৮ বলে ৬১ রান করেন তিনি।

জয়ের জন্য শেষ দুই ওভারে ১১ রান দরকার ছিল চট্টগ্রামের। তখন ম্যাচে ফেরার সুযোগ ছিল সিলেটেরও। তবে ১৯তম ওভারেই ১১ রান তুলে নেন ওয়ালটন-নুরুল জুটি। ৩০ বলে ৪৯ রানে অপরাজিত ছিলেন ওয়ালটন। সিলেটের হয়ে ৩৩ রানে ২ উইকেট নেন নাজমুল।

0Shares





Related News

Comments are Closed