Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত         ওসমানীর ল্যাবে আরো ১৯ জনের করোনা শনাক্ত         মামাতো ভাইয়ের ‘ধর্ষণে’ মা হলো কিশোরী         সিলেটে একদিনে আরো ৫১ জন শনাক্ত, সুস্থ ৪৬         বালাগঞ্জে পাশবিকতার অভিযোগে প্রবাসী আটক         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৫৩১, মৃত্যু ২১৬         মাধবপুরে মহাসড়কে ত্রিমুখী সংর্ঘষে নিহত ১         সিলেটের দুই ল্যাবে ৩১ জনের করোনা শনাক্ত         করোনায় মৃতদের লাশ দাফন করছে প্রতিশ্রুতি দাফন টীম         বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু         সিলাম হাজীপুরে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন         সিলেটের দুই ল্যাবে ১৯ জনের করোনা শনাক্ত        

শিওরক্যাশে সহজেই গ্যাস বিল পরিশোধ

বৈশাখী নিউজ ডেস্ক : এখন থেকে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি:(জেজিটিডিএসএল) এর গ্রাহকগণ তাদের রুপালী ব্যাংক শিওরক্যাশ একাউন্টের মাধ্যমে যেকোন স্থান থেকে যেকোন সময় গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। এ লক্ষ্যে সিলেটে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এর সাথে শিওরক্যাশের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে জালালাবাদ গ্যাসের কোম্পানি সেক্রেটারি এসএম আসাদুলহক এবং রূপালী ব্যাংকের ডিজিএম ও জোনাল ম্যানেজার মোঃ নোমান মিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ গ্যাসের মহাব্যবস্থাপক (বিপণন-উত্তর) ইঞ্জিনিয়ার মোঃ শাহীনুর ইসলাম, মহাব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ মফিজুল ইসলাম, মহা ব্যবস্থাপক (অর্থ)আবু তাহের মোঃ ছাদেক, মহা ব্যবস্থাপক (রাজস্ব) মোঃ আবু ইউসুফ মিয়া, মহা ব্যবস্থাপক (পরিকল্পনা) প্রকৌ. জসিম উদ্দিন আহমদ, মহা ব্যবস্থাপক (কন্সট্রাকশন)প্রকৌ. মোঃশোয়েব আহমেদ মতিন; রূপালী ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (সিলেট বিভাগ) জয়া চৌধুরী, উপ-মহা ব্যবস্থাপক (মৌলভীবাজার জোনাল অফিস) মোঃ ফজলুল হক, এজিএম (মিরাবাজার কর্পোরেট শাখা, সিলেট) বিপ্লব কুমার তালুকদার; এজিএম (লালদিঘীরপার শাখা, সিলেট)আশরাফ হোসেন; শিওরক্যাশের আরএসএম (সিলেট) শারাফাত হোসেন, সহকারী ব্যবস্থাপক(মার্চেন্ট ও পে-রোল) মোঃ হান্নান খান, সহকারী ব্যবস্থাপক (এডুকেশন ও এক্সিকিউশন)তরুন কুমার ধর এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জালালাবাদ গ্যাসের গ্রাহক সংখ্যা প্রায় ২ লক্ষ ৪০ হাজার এবং এর পরিধি সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার পর্যন্ত বিস্তৃত। এই বিপুল সংখ্যক গ্রাহক এখন খুব সহজেই মোবাইলের মাধ্যমে তাদের গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।

0Shares





Related News

Comments are Closed