Main Menu
শিরোনাম
দ্বিতীয় টেস্ট ছাড়াই করোনা নেগেটিভ ঘোষণা!         সিলেটে ১০৫ স্থানে বসবে কোরবানির পশুর হাট         বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবী         সিলেট জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত         মাধবপুরে গাড়ির চাপায় দুই যুবকের মৃত্যু         সিলেটের ৫ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত, পানি বাড়ছে         দ্বিতীয় দফা বন্যা, পানিতে ভাসছে সুনামগঞ্জ         কমলগঞ্জে দুই শিশুকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১         সুনামগঞ্জে আরো ১২ জনের করোনা পজিটিভ         কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয়দের গুলিতে যুবক নিহত         সিলেটে শ্রমিকনেতা রিপন হত্যায় মামলা, গ্রেপ্তার ২         ফের বন্যা, ছাতকে দুই লক্ষ মানুষ পানিবন্দি        

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বৈশাখী নিউজ ডেস্ক : কক্সবাজারের টেকনাফে বিজিবি ও পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার ভোরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মহেশখালিয়া পাড়ায় ও টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নাফ নদীর উনচিপ্রাং সংলগ্ন মদীনা জোড়া এলাকায় এঘটনা ঘটে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, রোববার ভোর রাতে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মহেশখালিয়া পাড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় এক মাদক ব্যবসায়ী নিহত এবং পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। এতে নিহত মাদক ব্যবসায়ী হলেন- টেকনাফের সদর ইউনিয়নের ডেইল পাড়ার ছালেহ আহম্মদের ছেলে মোহাম্মদ আজিজ (২৪)।

ওসি আরো জানান, নিহত মোহাম্মদ আজিজ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। টেকনাফ থানায় মাদক ও অস্ত্র আইনে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

এদিকে বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. ফয়সল হাসান খান জানান, রোববার ভোর রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নাফ নদীর উনচিপ্রাং সংলগ্ন মদীনা জোড়া এলাকায় বিজিবির সঙ্গে মাদক পাচারকারিদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় একজন নিহত এবং বিজিবির দুই সদস্য আহত হন।

বিজিবির অধিনায়ক বলেন, আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক গুলিবিদ্ধ ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে নেবার আগেই তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

0Shares





Related News

Comments are Closed