Main Menu

আবরার হত্যার বিচার দাবিতে সনাকের মানববন্ধন

বৈশাখী নিউজ ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের নৃশংস হত্যাকান্ডের ন্যায়বিচার ও দায়ীদের বিরুদ্ধে আইনের কঠোরতম প্রয়োগ নিশ্চিতের দাবিতে সিলেটে সচেতন নাগরিক কমিটি (সনাক) এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ ‍মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধনে সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য, টিআইবি কর্মী, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সনাক সিলেট এর ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) সদস্য পল্টু কুমার রায়ের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন টিআইবি সিলেট ক্লাস্টারের প্রোগ্রাম ম্যানেজার নাজমা খানম নাজু; স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) সদস্য প্রনব কান্দি দেব; সনাক সদস্য ও ইয়েস উপ-কমিটির আহবায়ক এনায়েত হাসান মানিক; সনাক সদস্য সৈয়দ মনির আহমদ; সনাক সহ-সভাপতি সৈয়দা শিরীন আক্তার ও সনাক সহ সভাপতি এ কে শেরাম।

বক্তারা দ্রুততম সময়ে আরবার হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। বক্তারা বলেন, স্বাধীন মত প্রকাশের কারণে আবরারকে হত্যা করা হয়েছে, যা মেনে নেয়া যায় না। খুনিদের কাউকে ছাড় দেওয়া যাবে না, অন্যথায় এ রকমের অপরাধ আরো বৃদ্ধি পাবে। শিক্ষাঙ্গনে ছাত্র রাজনীতি বন্ধের প্রশ্নে বক্তারা বলেন, ছাত্র রাজনীতি নয় বরং ক্যাম্পাসে যারা ছাত্র রাজনীতির নামে দখলদারিত্ব, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করে শুধু তাদের রাজনীতি নিষিদ্ধ করা প্রয়োজন ।

0Shares





Related News

Comments are Closed