Main Menu
শিরোনাম
দ্বিতীয় টেস্ট ছাড়াই করোনা নেগেটিভ ঘোষণা!         সিলেটে ১০৫ স্থানে বসবে কোরবানির পশুর হাট         বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবী         সিলেট জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত         মাধবপুরে গাড়ির চাপায় দুই যুবকের মৃত্যু         সিলেটের ৫ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত, পানি বাড়ছে         দ্বিতীয় দফা বন্যা, পানিতে ভাসছে সুনামগঞ্জ         কমলগঞ্জে দুই শিশুকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১         সুনামগঞ্জে আরো ১২ জনের করোনা পজিটিভ         কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয়দের গুলিতে যুবক নিহত         সিলেটে শ্রমিকনেতা রিপন হত্যায় মামলা, গ্রেপ্তার ২         ফের বন্যা, ছাতকে দুই লক্ষ মানুষ পানিবন্দি        

সুনামগঞ্জে শিশু ধর্ষণের দায়ে ২ জনের যাবজ্জীবন

সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জে এক শিশুকে ধর্ষণের দায়ে দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১১ সেপ্টেম্বর) সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের আয়াকনুর ও মো. শফিক। তাঁরা দুজনই পলাতক আছেন।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) নান্টু রায় মামলার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, ধর্ষণের শিকার আট বছর বয়সী শিশুটি ২০০৯ সালের ২০ জানুয়ারি স্কুল থেকে ফেরার পর গ্রামের পাশে গোবর তুলতে যায়। এ সময় ওই শিশুর সঙ্গে তার আরেক সহপাঠী ছিল। একপর্যায়ে আয়াকনুর ও শফিক ওই দুই শিশুকে তাদের কাছে ডেকে নেন। শফিক এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে সে কান্নাকাটি শুরু করে। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। পরে অন্য শিশুটি এই দুজনের ধর্ষণের শিকার হয়।

এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়েটির বাবা ওই দুজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরবর্তীতে পুলিশ তদন্ত করে আয়াকনুর ও শফিকের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়।

0Shares





Related News

Comments are Closed