Main Menu

বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার দুপুরে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকাল তার বয়স হয়েছিল ৭১ বছর।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, অসুস্থ অবস্থায় বিদ্যা সিনহাকে গত বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশ কিছু সমস্যা ছিল। প্রায় এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

মাত্র ১৮ বছর বয়সে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন ‘রজনীগন্ধা’ ও ‘ছোটি সি বাত’ ছবির অভিনেত্রী বিদ্যা সিনহা। এর পর দীর্ঘ বিরতি কাটিয়ে সালমান খানের ‘বডিগার্ড’ ছবিতে অভিনয় করেন। এছাড়া ২০০৬ সালে একতা কাপুরের ‘কাব্যঞ্জলি’ ধারাবাহিকে কাজ করে তুমুল জনপ্রিয় হয়েছিলেন বিদ্যা।

১৯৬৮ সালে প্রতিবেশী যুবক ভেঙ্কটেশ্বরন আইয়ারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিদ্যা। বিয়ের পর এক কন্যাসন্তানকে দত্তক নেন তিনি। ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার প্রথম স্বামীর।

প্রথম পক্ষের স্বামীর মৃত্যুর পর নেতাজি ভীমরাও নামে অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু ২০০৯ সালে ভীমরাওয়ের বিরুদ্ধে গৃহনির্যাতনের অভিযোগ দায়ের করার পর ভেঙে যায় দ্বিতীয় সংসারও।

0Shares





Related News

Comments are Closed