Main Menu

সিলেটে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর আম্বরখানা হুরায়রা ম্যানশনের মেসার্স আলী এয়ার সার্ভিস এর সত্তাধিকারী, ছাতক সমিতির সহ সভাপতি মো: ফজর আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২০ ফেব্রয়ারি বুধবার আম্বরখানা পয়েন্টে ছাতক সমিতি ও দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদের যৌথ উদোগে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন অনুষ্ঠানে বক্তারা বলেন- ফজর আলী একজন বিশিষ্ট ব্যবসায়ী। তার উপর সন্ত্রাসীদের হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। নেতৃবৃন্দ ব্যবসায়ী ফজর আলীর উপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। অন্যথায় কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

ছাতক সমিতি ও দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদের সভাপতি অধ্যাপক খসরুজ্জামান খসরুর সভাপতিত্বে ও ছাতক সমিতির সাধারণ সম্পাদক এড. আলাউদ্দিন ও দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদের যুগ্ম আহবায়ক এস এম শেফুলের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিলেট জেলা বারের ভিপি জিপি এড. রাজউদ্দিন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ আহমদ।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আম্বরখানা ব্যবসায়ী সমিতি নেতা সৈয়দ দরবেশ আলী, ব্যবসায়ী আব্দুল আজিজ মনু, সাইদুর রহমান বেবী রুপা, সুনামগঞ্জ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, জগনাথপুর সমিতির সহসভাপতি অধ্যাপক সাব্বির আহমদ, ছাতক সমিতির যুগ্ম সম্পাদক জামাল আহমদ সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফয়েজ, প্রফেসর সালেহ আহমদ, এড. সাহাব উদ্দিন, মাছুদ কামাল সুফী, আলী আমজদ, দক্ষিণ উন্নয়ন পরিষদ স্থায়ী সদস্য আনোয়ার হোসেন ময়না, গাজী মিলটন, আজাদ আহমদ, শাকিল আহমদ, আজাদ মিয়া, আব্দুলাহ আল মামুন, সাব্বির আহমদ, এল এম এ কাউসার, রাসেল আহমদ দিপু, নজরুল ইসলাম নাইম, এড. মনির আহমদ, সেন্ট্রাল প্লাজার ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক দেওয়ান রসু, ছাত্র নেতা আকিল আহমদ, সেনচুরী মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, সাইদুর রহমান, আশিকুর রহমান প্রমুখ।

Share





Related News

Comments are Closed