Main Menu

দিরাই উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ১৩ প্রার্থী

বৈশাখী নিউজ ডেস্ক: আসন্ন দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা নির্বাচন কমিশনের নির্দেশনা মত অনলাইনে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমার শেষ দিন সোমবার (১৫ এপ্রিল) উপজেলা নির্বাচন অফিসার মিঠুন মল্লিক চেয়ারম্যান পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান ৮ জন মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চেয়ারম্যান পদে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রিপা সিনহা, উপজেলা যুবলীগের সভাপতি রন্জন রায়, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাপ মিয়া, জেলা আ. লীগের আইন বিষয়ক সম্পাদক আজাদুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে ফায়সাল আহমাদ, নাজমুল হাসান, এবিএম মনসুর, এখলাছুর রহমান, রুহুল আমিন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছবি চৌধুরী, রিনা বেগম, হাফছা বেগম চুরান্ত মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান খোন্দকার বলেন, একটি অবাধ নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে প্রশাসন বদ্ধ পরিকর। প্রসঙ্গত, আগামী ১৭ এপ্রিল রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই করা হবে।

২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ। ৮ মে ভোট গ্রহণ অনুষ্টিত হবে।

Share





Related News

Comments are Closed