Main Menu

ইএইচডিএস কানাডা এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় শত শত গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। এছাড়া অন্ন, বস্ত্র, শিক্ষা ও চিকিৎসার উন্নয়নে নানা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে সরকার।

তিনি বলেন, ‘বাংলাদেশের হতদরিদ্র, সুবিধাবঞ্চিত শিশু, অনাথ, প্রতিবন্ধী, কিশোর-কিশোরী, স্বামী নিগৃহিতা নারী ও প্রবীণ ব্যক্তিসহ সহায় সম্বলহীন মানুষের কল্যাণ ও উন্নয়নে লাগসই ও টেকসই প্রকল্প গ্রহণসহ সামজিক নিরাপত্তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। শীতের এই মৌসুমে যাতে দরিদ্র মানুষরা শান্তিকে বসবাস করতে পারে সেই লক্ষে তিনি গুরুত্ব দিয়ে কাজ করছেন। তাই সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন সহ বিত্তমানদের এগিয়ে আসার আহবান জানান।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ইএইচডিএস কানাডা এর উদ্যোগে ও রোটারি ক্লাব অব সিলেট ওয়াটার লিলি বাগান, ইন্টার‌্যক্ট ক্লাব অফ সিলেট গ্রীন, এক্সেস অ্যালামনাই, সিলেট এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও প্রোগ্রাম সমন্বয়কারী, ইংরেজি অ্যাক্সেস মাইক্রোস্কলারশিপ প্রোগ্রাম, জিস্ট সিলেট চ্যাপ্টারের প্রণব কান্তি দেব এর সভাপতিত্বে ও এহসান আহমেদ মোহ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফসার আহমেদ, ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মতিউর রহমান রিপন।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন মহব্বত জাহান চৌধুরী, মো শাহিদুল ইসলাম, তরিকুল ইসলাম জওহার। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed