Main Menu

লায়ন্স ক্লাব অব সিলেট হলিসিটির শীতবস্ত্র বিতরণ

বৈশাখী নিউজ ডেস্ক: লায়ন্স ক্লাব অব সিলেট হলিসিটির উদ্যোগে অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র (কমল) বিতরণ করা হয়েছে।

রোববার (১জানুয়ারি) সিলেট সিটির ৩৪নং ওয়ার্ডের বাহুবল এলাকয় এসব শীতবস্ত্র বিতরণ করেন নেতৃবৃন্দ।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের কৃষি ও মানব সম্পাদক তপন মিত্র, ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম এহিয়া, লায়ন্স ক্লাব অব সিলেট হলিসিটির সভাপতি সাজুওয়ান আহমদ, মঈন উদ্দিন কলেজের অধ্যক্ষ আবিদ আলী লিটন, ডা. আলী আমজাদ চৌধুরী রুহেল, আলী আমজাদ চৌধুরী রুমি, আব্দুল মতিন, অর্জুন রায় অজয় প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, বর্তমান সরকার সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। একটি মানুষও যাতে শীতকালে শীতের কষ্ট ভোগ করতে না হয়, সেদিকে নিজে কাজ করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দলীয় নেতাকর্মী সহ অন্যান্য সামাজিক সংগঠনকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। বক্তারা এই কনকন শীতে সমাজের প্রতেক্য মানুষকে সামর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান জানান। পাশাপাশি এই মহতি কাজের জন্য লায়ন্স ক্লাব অব সিলেট হলিসিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed